APA (7 ম সংস্করণ) উদ্ধৃতি

Azpeitia, D., & Ochoa-Zezzatti, A. (2015). Factores críticos para el éxito de una campaña de marketing viral del sector inmobiliario en Ciudad Juárez vía Facebook. Universidad Autónoma de Ciudad Juárez.

শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতি

Azpeitia, Daniel, এবং Alberto Ochoa-Zezzatti. Factores Críticos Para El éxito De Una Campaña De Marketing Viral Del Sector Inmobiliario En Ciudad Juárez Vía Facebook. Universidad Autónoma de Ciudad Juárez, 2015.

M.L.A (8 ম সংস্করণ) উদ্ধৃতি

Azpeitia, Daniel, এবং Alberto Ochoa-Zezzatti. Factores Críticos Para El éxito De Una Campaña De Marketing Viral Del Sector Inmobiliario En Ciudad Juárez Vía Facebook. Universidad Autónoma de Ciudad Juárez, 2015.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.